1. motiarbtv@gmail.com : admin :
  2. superadmin@dainikmirpur.com : admin-1 :

শ্বশুরবাড়ি গিয়ে স্ত্রীকে হত্যাচেষ্টা

দৈনিক আলো রিপোর্ট:
  • প্রকাশ : শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১
  • ৮৯২ বার পড়া হয়েছে

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় শ্বশুরবাড়ি গিয়ে স্ত্রী কেয়া মনিকে (২০) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে মাদকাসক্ত স্বামীর বিরুদ্ধে।

শনিবার (১৮ ডিসেম্বর) সকালে টুঙ্গিপাড়া উপজেলার বর্নি ইউনিয়নের বর্নি গ্রামে এ ঘটনা ঘটে।

টুঙ্গিপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এ.কে.এম সুলতান মাহমুদ ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

আহত কেয়া মনি টুঙ্গিপাড়া উপজেলার বর্নি ইউনিয়নের বর্ণি গ্রামের মো. শওকাত মোল্লার মেয়ে। তিনি সদর উপজেলার পুরাতন মানিকদাহ্ গ্রামের ঈসমাইল মুন্সির স্ত্রী।

কেয়া মনির মা জেসমিন বেগম জানান, ২০১৭ সালে সদর উপজেলার পুরাতন মানিকদাহ্ গ্রামের রফিক মুন্সির ছেলে ঈসমাইল মুন্সির সঙ্গে কেয়ার বিয়ে দেওয়া হয়। বিয়ের পর থেকেই বিভিন্ন সময় যৌতুকের টাকার জন্য কেয়া মনিকে শারীরিক নির্যাতন করতেন মাদকাসক্ত ঈসমাইল। এছাড়া বিভিন্ন সময় মোটা টাকা চাইতো। টাকা না দিতে পারলে কেয়ার ওপর অমানবিক নির্যাতন চালাতো।

তিনি বলেন, ‘নির্যাতন সহ্য করতে না পেরে কেয়া বাবার বাড়ি আসে। পরে কয়েকজন লোক নিয়ে শ্বশুরবাড়ি এসে কেয়াকে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক আহত করে পালিয়ে যায় ঈসমাইল।’

টুঙ্গিপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এ.কে.এম সুলতান মাহমুদ বলেন, ‘স্থানীয়রা কেয়া মনিকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করেছে। এ ঘটনায় টুঙ্গিপাড়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

Print Friendly, PDF & Email
আরো পড়ুন
© All rights reserved © dainikmirpur.com

Customized By Design Host BD