1. motiarbtv@gmail.com : admin :
  2. superadmin@dainikmirpur.com : admin-1 :

যাত্রাবাড়ীতে ২৫ হাজার পিস ইয়াবা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ৪

দৈনিক আলো রিপোর্ট:
  • প্রকাশ : রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১
  • ৯২৮ বার পড়া হয়েছে

রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে ইয়াবাসহ চারজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা গুলশান বিভাগ। গ্রেফতারকৃতদের নাম- মোঃ রুবেল ইসলাম, মোঃ রাকিবুল হাসান, সূর্য বর্মন শান্ত ও রনি আহম্মেদ।

অভিযানে নেতৃত্ব দেয়া গোয়েন্দা গুলশান বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মাহবুবুল হক সজীব ডিএমপি নিউজকে জানান, শনিবার (১৮ ডিসেম্বর ২০২১) রাত ২০:১০টায় যাত্রাবাড়ী থানার গোলাপবাগ বিশ্বরোড এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করে গুলশান জোনাল টিম। এসময় তাদের হেফাজত হতে ২৫ হাজার পিস ইয়াবা ও ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি বলেন, গ্রেফতারকৃতরা কক্সবাজার জেলার টেকনাফ থানার সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবা সংগ্রহ করে ঢাকা মহানগরসহ আশপাশের বিভিন্ন এলাকায় বিক্রয় করতো।

যাত্রাবাড়ী থানায় রুজুকৃত মামলায় গ্রেফতারকৃতদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান গোয়েন্দা এ পুলিশ কর্মকর্তা।

গোয়েন্দা গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার মশিউর রহমান বিপিএম, পিপিএম এর নির্দেশনায় গুলশান জোনাল টিমের টিম লিডার অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মাহবুবুল হক সজীব এর নেতৃত্বে এ অভিযানটি পরিচালিত হয়।

Print Friendly, PDF & Email
আরো পড়ুন
© All rights reserved © dainikmirpur.com

Customized By Design Host BD