1. motiarbtv@gmail.com : admin :
  2. superadmin@dainikmirpur.com : admin-1 :

মুরাদসহ ২ জনের বিরুদ্ধে সুনামগঞ্জে মামলার আবেদন

দৈনিক আলো রিপোর্ট:
  • প্রকাশ : রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১
  • ৮৬০ বার পড়া হয়েছে

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নাতনি জাইমা রহমান সম্পর্কে আপত্তিকর মন্তব্যের অভিযোগে সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানসহ দুজনের বিরুদ্ধে সুনামগঞ্জে মামলার আবেদন করা হয়েছে। আজ রোববার দুপুরে সুনামগঞ্জ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আবদুর রহিমের আদালতে এ আবেদন করা হয়।

মামলার আবেদন করেছেন সুনামগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো আব্দুল হক। আবেদনে দ্বিতীয় আসামি করা হয়েছে জাইমা সম্পর্কে কুরুচিপূর্ণ মন্তব্য করা সেই ভার্চুয়াল টকশোর সঞ্চালক মহিউদ্দিন হেলাল নাহিদকে।

আদালত আবেদনটি গ্রহণ করলেও দুপুর সাড়ে ১২টা পর্যন্ত কোনো আদেশ দেননি বলে জানা গেছে।

মামলার বাদী সুনামগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক অ্যাড.আব্দুল হক বলেন, ‘শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের নাতনি, রাজনৈতিক পরিবারের সদস্য ব্যারিস্টার জাইমা রহমানকে নিয়ে একজন প্রতিমন্ত্রী যেভাবে কুরুচিপূর্ণ অশালীন ভাষায় কথা বলেছেন সেটা বাংলাদেশের একজন নাগরিক হিসেবে কোনোভাবেই কাম্য নয়। এ বক্তব্যে শুধু জাইমা রহমান নয়, দেশের পুরো নারী জাতিকে অসম্মান করা হয়েছে। আমরা এ ঘটনায় বিচার চেয়ে আদালতে মামলা দায়ের করেছি। আমাদের আশা, আদালত সঠিক বিচারের ব্যবস্থা নেবেন।’

Print Friendly, PDF & Email
আরো পড়ুন
© All rights reserved © dainikmirpur.com

Customized By Design Host BD