1. motiarbtv@gmail.com : admin :
  2. superadmin@dainikmirpur.com : admin-1 :

দারুসসালামে ২৫ হাজার পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

দৈনিক আলো রিপোর্ট:
  • প্রকাশ : সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১
  • ১০২২ বার পড়া হয়েছে

রাজধানীর দারুসসালাম থানা এলাকা থেকে ইয়াবাসহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা লালবাগ বিভাগ। গ্রেফতারকৃতরা হলো নুর কায়েস ওরফে সাদিয়া, কদভানু ওরফে ফাতেমা ও নুর নাহার।

রবিবার (১৯ ডিসেম্বর ২০২১) রাত ১০:৩০টায় দারুসসালাম থানার গাবতলী এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে গোয়েন্দা লালবাগ বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়িচুরি প্রতিরোধ টিম।

গোয়েন্দা লালবাগ বিভাগের সহকারী পুলিশ কমিশনার মধুসুদন দাস জানান, গাবতলী এলাকার বাগবাড়ি চারআনী পাড়ার আইচার মটর্স এর সামনের তিনজন মাদক ব্যবসায়ী ইয়াবা বিক্রয় করার জন্য অবস্থান করছে মর্মে তথ্য পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে উক্ত স্থানে অভিযান পরিচালনা করে সংঘবদ্ধ অপরাধ ও গাড়িচুরি প্রতিরোধ টিম। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের হেফাজত হতে ২৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেট, একটি স্কুল ব্যাগ ও কালো স্কচটেপ উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি বলেন, গ্রেফতারকৃতরা কক্সবাজার জেলার টেকনাফ হতে ইয়াবা সংগ্রহ করে ঢাকা মহানগরসহ আশপাশ এলাকায় বিক্রয় করতো।

দারুসসালাম থানায় রুজুকৃত মামলায় গ্রেফতারকৃতদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান গোয়েন্দা এ পুলিশ কর্মকর্তা।

গোয়েন্দা লালবাগ বিভাগের উপ-পুলিশ কমিশনার রাজীব আল মাসুদ, বিপিএম এর নির্দেশনায়, অতিঃ উপ-পুলিশ কমিশনার হাসান আরাফাত, বিপিএম, পিপিএম এর তত্ত্বাবধানে সহকারী পুলিশ কমিশনার মধুসুদন দাস এর নেতৃত্বে উক্ত অভিযানটি পরিচালিত হয়।

Print Friendly, PDF & Email
আরো পড়ুন
© All rights reserved © dainikmirpur.com

Customized By Design Host BD