1. motiarbtv@gmail.com : admin :
  2. superadmin@dainikmirpur.com : admin-1 :

তারকাদের গোপনে বিয়ের রহস্য কী?

দৈনিক আলো রিপোর্ট:
  • প্রকাশ : শনিবার, ২০ মার্চ, ২০২১
  • ১২৮৬ বার পড়া হয়েছে

প্রেম এবং বিয়ের খবর নিয়ে মানুষের কৌতূহল অনেক পুরোনো। তবে তা যদি হয় পছন্দের কোনো তারকার, তাহলে তো বিষয়টিই আলাদা। হরহামেশাই হলিউড ও বলিউডের তারকাদের প্রেম এবং তৎপরবর্তী বিয়ের খবর নিয়ে সাধারণের মধ্যে ব্যাপক আগ্রহ দেখা যায়।

বাইরের দেশের খবরগুলো খুব বেশি লুকোচুরির আশ্রয় নেওয়া হয় না কিন্তু দেশের বিনোদন তারকারা এ ধরনের খবর চেপে রাখতেই পছন্দ করেন। কেউ কেউ প্রেমের সম্পর্ককে বিয়েতে নিয়ে যান, আবার অনেকে পারিবারিকভাবেও বিয়ে করেন। দু’ধরনের বিয়ের খবরই গোপন রেখে অনেক তারকা প্রশান্তির ঢেঁকুর তোলেন। যদিও গোপন বিয়ের খবর আর গোপন থাকে না।

তখন এ নিয়ে তারা নানা ধরনের ব্যাখ্যার অবতারণা করেন। বাংলাদেশের জন্ম লগ্ন থেকেই শোবিজে এমনটি হয়ে আসছে। যা এখনো চলমান। বর্তমান সময়ের শীর্ষ নায়ক শাকিব খানও বিয়ে করে গোপন রেখেছিলেন খবরটি। তার স্ত্রী চিত্রনায়িকা অপু বিশ্বাস যখন সন্তানসম্ভবা হন তখন থেকেই একটু একটু করে শাকিব খানের গোপন বিয়ের খবরটি প্রকাশ্যে আসতে থাকে।

মডেল, অভিনেতা ইমন মিডিয়া ক্যারিয়ারের শুরুতেই বিয়ে করেছিলেন। কিন্তু এ বিয়ের কথা কখনোই প্রকাশ্যে আনেননি। সন্তানের বাবা হওয়ার অনেক পর তার বিয়ের খবরটি প্রকাশ্যে আসে। একই পথের পথিক চিত্রনায়ক সাইমন সাদিকও। তিনিও অভিনয় ক্যারিয়ারের শুরুর দিকেই বিয়ে করেন। দুই সন্তানের বাবা হওয়ার পর তিনি বিয়ের খবরটি প্রকাশ্যে নিয়ে আসেন। গত কিছু দিন থেকে গুঞ্জন চাউর হয়েছে মডেল অভিনেত্রী শখ আবারও বিয়ে করেছেন।

যদি খবরটি সত্য হয় তাহলে এটি তার দ্বিতীয় বিয়ে। অভিনেতা নিলয় আলমগীরের সঙ্গে প্রথম বিয়ের খবরটিও শখ গোপন রেখেছিলেন অনেকদিন।

অভিনেতা আদনান ফারুক হিল্লোল ও অভিনেত্রী নওশীন এবং অভিনেতা শোয়েব ও অভিনেত্রী মৌসুমী নাগ বিয়ে করে কয়েক বছর সংসার করার পর তাদের বিয়ের খবর প্রকাশ হয়।

এদিকে বিয়ে করে অভিনয় ক্যারিয়ারকে গুড বাই জানিয়েছেন অভিনেত্রী লামিয়া সিদ্দিকী মিমো।

একাধিকবার বিয়ের পিঁড়িতে বসা অভিনেত্রী জাকিয়া বারী মম নির্মাতা শিহাব শাহীনের সঙ্গে বিবাহবন্ধনে জড়িয়েছেন অনেক আগেই। তবে কিছুদিন আগে খবরটির সত্যতা স্বীকার করেন এ অভিনেত্রী।

সর্বশেষ এ তালিকায় যুক্ত হলেন লাক্স সুন্দরী ও অভিনেত্রী মিম মানতাসা। মিডিয়ায় আসার পর নাটকেই শুধু অভিনয় করছেন তিনি। সম্প্রতি তার গোপন বিয়ের খবর প্রকাশ হয়েছে। খোঁজ নিয়ে জানা গেছে মাসখানেক আগেই ঢাকা বিশ্ববিদ্যালয়ের একজন শিক্ষকের সঙ্গে তার বিয়ে হয়েছে। এ খবর প্রকাশ হওয়ার পর থেকে এখন পর্যন্ত মুখ খোলেননি এ অভিনেত্রী।

এমন ঘটনা ঘটানোর তালিকায় আরও অনেকেই রয়েছেন। লুকিয়ে কিংবা মিডিয়ার অগোচরে বিয়ে করলেও এসব ঘটনা কিন্তু কখনোই অপ্রকাশ্য থাকেনি। স্বভাবতই এসব বিয়ের রহস্য নিয়ে প্রশ্ন তোলেন অনেকেই।

Print Friendly, PDF & Email
আরো পড়ুন
© All rights reserved © dainikmirpur.com

Customized By Design Host BD