1. motiarbtv@gmail.com : admin :
  2. superadmin@dainikmirpur.com : admin-1 :

খেলাধুলার প্রচার-প্রসারে যুক্ত হলো বঙ্গ-এক্সেল স্পোর্টস

দৈনিক আলো রিপোর্ট:
  • প্রকাশ : রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১
  • ৮৭৯ বার পড়া হয়েছে

খেলাধুলার প্রচার ও প্রসারে অংশীদার হলো বাংলাদেশের অন্যতম বৃহত্তম বাংলা স্ট্রিমিং প্ল্যাটফর্ম বঙ্গ এবং এক্সেল স্পোর্টস ম্যানেজমেন্ট অ্যান্ড প্রমোশন।

তাদের প্রথম ইভেন্ট ‘জেনেসিস’ এ বছর বাংলাদেশের সবচেয়ে বড় বক্সিং ইভেন্টগুলোর একটি, যেখানে দেশের ৬ জন শীর্ষস্থানীয় পেশাদার বক্সার তাদের দক্ষতা প্রদর্শন করবেন এবং প্রথম এক্সবিসি চ্যাম্পিয়ন হওয়ার লড়াইয়ে অংশগ্রহণ করবেন।

রোববার (১৯ ডিসেম্বর) বিকাল ৫টায় এই প্রতিযোগিতা শুরু হবে দ্য শেফটেবিলের কোর্টইয়ার্ড সাইড ক্যাফেতে। সরাসরি খেলা দেখার পাশাপাশি দর্শকরা বঙ্গতে লাইভ স্ট্রিমিং উপভোগ করতে পারবেন।

বাংলাদেশের প্রেক্ষাপটে ক্রিকেট দর্শকদের মনে স্থায়ীভাবে জায়গা করে নিয়েছে। দেশের প্রেক্ষাপটে আরো কিছু খেলা আছে যেগুলোর প্রতি দর্শকদের অনেক আগ্রহ। শুধু প্রচার আর সঠিক পৃষ্ঠপোষকতার অভাবে তা দর্শক পর্যন্ত পৌঁছাতে পারছে না। যদিও সঠিক পরিবেশনার মাধ্যমে এই সকল স্পোর্টস ইভেন্টকে জনপ্রিয় করা সম্ভব। এই ভাবনা থেকে বঙ্গ এবং এক্সেল স্পোর্টস ম্যানেজমেন্ট অ্যান্ড প্রমোশন দেশীয় জনপ্রিয় খেলাগুলোকে সঠিক পৃষ্ঠপোষকতার মাধ্যমে উপস্থাপন করা এবং নতুন দর্শক তৈরির উদ্যোগ নিয়েছে।

এক্সেল স্পোর্টস অ্যান্ড প্রমোশনের সিইও আদনান হারুন বলেন, ‘এই ইভেন্ট বাংলাদেশের ক্রীড়ার জন্য ঐতিহাসিক পদক্ষেপ। আমাদের এই ২০ কোটি জনসংখ্যার দেশে আরো বেশি প্রতিযোগতামূলক স্পোর্টস ইভেন্ট থাকা জরুরি। যাদের নিয়ে আমরা বৈশ্বিকভাবে গর্ব করতে পারি। আর সেই লক্ষ্যে আমরা নিয়মিত তাদের পৃষ্ঠপোষকতা করে যেতে চাই।’

বঙ্গর চিফ অপারেটিং অফিসার ফায়াজ তাহের বলেন, ‘বাংলাদেশের অনলাইন স্ট্রিমিং সাইটে আমরা একটি পরিবর্তন আনতে চাই। আমাদের লক্ষ্য প্রতিটা দর্শক তার পছন্দমতো কনটেন্ট যেন উপভোগ করতে পারেন। আমরা চাই না দর্শকের উপভোগে কোনো সীমাবদ্ধতা থাকুক। স্পোর্টসের অনেক মাধ্যম এখনো দর্শকদের কাছে অজানা। আমরা চাই এই ব্যতিক্রমধর্মী স্পোর্টস ইভেন্টের মাধ্যমে জনপ্রিয় করার পাশাপাশি একদল সুপ্ত দর্শকদের জাগ্রত করা। আর সেই লক্ষ্যেই এক্সেলের সঙ্গে আমাদের একত্রে পথচলা।’

বঙ্গ এবং এক্সেল ২০২২ সালে ভিন্নধর্মী বিভিন্ন স্পোর্টস ইভেন্ট নিয়ে কাজ করার পরিকল্পনা করেছে। এ বিষয়ে খুব শিগগির ঘোষণা দেবে। ইভেন্ট লাইভ বিটবক্সিং এবং র‍্যাপ পারফরম্যান্সও থাকবে। যাতে অংশগ্রহণ করবে ব্ল্যাক জাং, অর্ঘ্য বিটবক্স, আয়ান জানোয়ার এবং দর্পন আরভিএস।

এবারের অনুষ্ঠানটি পৃষ্ঠপোষকতা করছে প্রাইম ব্যাংক, অ্যাপেক্স লঞ্জারি লিমিটেড, সিকিউরেক্স, এসএস স্টিল, গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স লিমিটেড এবং বঙ্গ। ইভেন্টটি দেখতে চাইলে, গুগল প্লে স্টোর বা আইওএস স্টোর থেকে বঙ্গ অ্যাপটি ডাউনলোড করে

Print Friendly, PDF & Email
আরো পড়ুন
© All rights reserved © dainikmirpur.com

Customized By Design Host BD